• ঢাকা শুক্রবার
    ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ভোট নিয়ে প্রধান উপদেষ্টার সাথে কথা হয়নি: জামায়াত আমির

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৬:৩৯ পিএম

ভোট নিয়ে প্রধান উপদেষ্টার সাথে কথা হয়নি: জামায়াত আমির

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

অন্তর্বর্তী সরকার গঠনের পর রাজনৈতিক দলগুলোর সাথে বসা শুরু করেছেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। আজ সোমবার (১২ আগস্ট) বিকেল ৫টায় তার সরকারি বাসভবন ও কার্যালয় যমুনায় জামায়াত নেতাদের সঙ্গে বৈঠক করেন।

বৈঠক শেষে জামায়াত আমির ডা. শফিকুর রহমান বলেন, নির্বাচন নিয়ে কোনো কথা হয়নি। দেশের নানা বিষয় নিয়ে কথা হয়েছে। ভিন্ন ধর্মাবলম্বীদের ওপর যে হামলা হয়েছে, তা ধর্মীয় নাকি রাজনৈতিক কারণে হয়েছে, সেটি খতিয়ে দেখতে হবে। ধর্মীয় কারণে হয়েছে বলে চালিয়ে দেয়া যাবে না, রাজনৈতিক কারণেও হয়েছে। বিষয়গুলো নিয়ে এখনও ষড়যন্ত্র চলছে।

জামায়াতকে নিষিদ্ধ করার বিষয়ে কোনা কথা হয়েছে কি না এ প্রসঙ্গে জামায়াত আমির বলেন, এ নিয়ে কথা হয়নি। এখানে দলীয় কথা বলতে আসিনি। তবে কেউ নিষিদ্ধ করলেই আমরা নিষিদ্ধ হয়ে যাই না। তারা ভুল কাজ করেছে, যার মাশুল দেশবাসীকে দিতে হচ্ছে।

ড. মুহাম্মদ ইউনূস অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব নেয়ার পর রাজনৈতিক দলগুলোর সঙ্গে আজ থেকে বৈঠক শুরু করেছেন। শুরুতেই বিএনপির সঙ্গে বসেন, বিকেল ৪টায়। এরপর জামায়াতের সঙ্গে কথা বলেন প্রধান উপদেষ্টা। সন্ধ্যায় ৬টায় যৌথভাবে এবি পার্টি, ইসলামী আান্দোলন ও গণঅধিকার পরিষদের দুই অংশের সাথে বসেছেন।

আর্কাইভ