• ঢাকা শনিবার
    ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সম্মেলনে যোগ দিতে পারলেন না ৫ আ.লীগ নেতা

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২২, ০৮:২২ পিএম

সম্মেলনে যোগ দিতে পারলেন না ৫ আ.লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

মাদারীপুরের শিবচর থেকে আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেয়ার পথে সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ৫ নেতা গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে শিবচর-মুন্সিগঞ্জ-ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪২), ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৩), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব (৩৪), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আকাশ মালোসহ (৩৬)। তবে এর মধ্যে বজলুর রহমান ও আবুল হোসেন অবস্থা গুরুতর।

শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হোসেন লাবলু বলেন, সকালে বাংলাদেশে আওয়ামী লীগের দলীয় সম্মেলনে যোগ দিতে শিবচর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা কয়েকটি বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকার যোগে সম্মেলনের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে নেতাকর্মীদের বহন করা একটি প্রাইভেট কার ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দেয়ার জন্য অপেক্ষমান ছিল। এসময় পেছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে গাড়িতে থাকা ৫ জন নেতাকর্মী গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে।

হাসাড়া হাইওয়ে পুলিশের (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, টোল প্লাজার কেরানীগঞ্জ এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারে ধাক্কা দেওয়ায় ৫ জন যাত্রী আহত হয়েছেন। গাড়ি দুটি সরিয়ে নেয়া হয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

আর্কাইভ