• ঢাকা বৃহস্পতিবার
    ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

দীপু মনি ৪ ও আ স ম ফিরোজ ৭ দিনের রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৯:১৭ পিএম

দীপু মনি ৪ ও আ স ম ফিরোজ ৭ দিনের রিমান্ডে

সিটি নিউজ ডেস্ক

বাড্ডা থানার সুমন শিকদার হত্যা মামলায় সাবেক মন্ত্রী ডা. দীপু মনির ৪ দিন ও ভাটারা থানার সোহাগ মিয়া (১৬) হত্যা মামলায়  সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (২৪ আগস্ট) রাতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

এর আগে, মোহাম্মদপুরে মুদি দোকানদার আবু সায়েদ হত্যা মামলায় ৪ দিনের রিমান্ড শেষে দীপু মনিকে আদালতে তোলা হয়। এরপর পুলিশ তার ১০ দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে বিচারক এই আদেশ দেন। একই দিনে আদালতে তোলা হয় আ স ম ফিরোজকেও। এরপর মামলার সুষ্ঠু-তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট শেখ হাসিনার ক্ষমতাচুত্যির পর আত্মগোপনে ছিলেন দীপু মনি। গত ১৯ আগস্ট রাজধানীর বারিধারার আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও, গত ২৩ আগস্ট রাতে রাজধানীর বনানী এলাকা থেকে আ স ম ফিরোজকে গ্রেফতার করে পুলিশ। এই আওয়ামী লীগ নেতা বিগত সময়ে আটবার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। চলতি বছরের ৭ জানুয়ারির নির্বাচনে পটুয়াখালী-২ (বাউফল) আসন থেকে জয়ী হন তিনি।

আর্কাইভ