• ঢাকা বুধবার
    ১৬ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

ইমরান ভক্তদের সুখবর দিলেন পিটিআই প্রধান

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০১:০৬ পিএম

ইমরান ভক্তদের সুখবর দিলেন পিটিআই প্রধান

আন্তর্জাতিক ডেস্ক

কারাবন্দি ইমরান খানের শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ব্যারিস্টার গহর আলী খান। মঙ্গলবার পাকিস্তান ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সের (পিমস) চিকিৎসকদের একটি দল আদিয়ালা কারাগার পরিদর্শনের পর তিনি এ তথ্য জানান।

গহর আলী খান বলেন, খান সাহেব সুস্থ আছেন ও তিনি অন্তত এক ঘণ্টা ব্যায়াম করেছেন।

পিটিআই চেয়ারম্যান নিশ্চিত করেন যে, দুজন ডাক্তার আদিয়ালা কারাগারে ইমরান খানকে দেখতে যান। দুই ডাক্তারের মধ্যে একজন ইএনটি ও একজন মেডিকেল বিশেষজ্ঞ।

সামাজিকমাধ্যম এক্সের বার্তায় ব্যারিস্টার গহর আলী খান আরও বলেন, আমাদের জানানো হয়েছে ইমরান খানের শরীর ভালো আছে ও তিনি ব্যায়াম করেছেন। ইমরান খানের মেডিকেল রিপোর্ট দ্রুত পাওয়া যাবে বলেও জানান তিনি।

তিনি পিটিআই কর্মী ও সমর্থকদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন; যারা দলের প্রতিষ্ঠাতার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন ছিলেন। এটি ইমরান ভক্তদের জন্য সুখবর।

এদিকে সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশন (এসসিও) সম্মেলনে যোগ দিতে পাকিস্তানে পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর। গত প্রায় এক দশকের মধ্যে এটাই ভারতের কোনো পররাষ্ট্রমন্ত্রীর পাকিস্তান সফর।

এসসিওতে রয়েছে চীন, ভারত, রাশিয়া, পাকিস্তান, ইরান, কাজাখস্তান, কিরগিজস্তান, তাজিকিস্তান, উজবেকিস্তান ও বেলারুশ। পর্যবেক্ষক বা সংলাপ অংশীদার হিসেবে যুক্ত আরও ১৬টি দেশ।

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ