• ঢাকা রবিবার
    ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

বিনা দাওয়াতে খেতে গিয়ে ধরা, বাসন মাজালেন আয়োজকরা

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩, ০২:৩৯ এএম

বিনা দাওয়াতে খেতে গিয়ে ধরা, বাসন মাজালেন আয়োজকরা

আন্তর্জাতিক ডেস্ক

বিনা দাওয়াতে খেতে গিয়ে ধরা পড়ায় বাসন মাজালেন আয়োজকরা। বিয়ে বাড়িতে দাওয়াত দেওয়া ছাড়া খাওয়ার সময় ধরা পড়ছে স্নাতকোত্তর পাস একজন যুবক।পরে আয়োজকরা তাকে দিয়ে থালা বাসন মাজিয়েছে।

ভারতের মধ্যপ্রদেশে ঘটেছে এমন ঘটনা। দেশটির একটি সংবাদমাধ্যম “হিন্দুস্তান” টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। তবে ঘটনাস্থল, এলাকা, ভুক্তভোগী ও অভিযুক্ত কারোরই বিস্তারিত কিছু জানানো হয়নি।

সংবাদটি প্রতিবেদনের সময় সঙ্গে ওই যুবকের বাসন মাজার ভিডিও প্রকাশ করা হয়েছে। এ ঘটনাটির মিশ্র প্রতিক্রিয়া ও মন্তব্য জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। প্রতিবেদনে বলা হয়, এমবিএ পাস করা ওই যুবক দাওয়াত ছাড়াই একটি বিয়ের অনুষ্ঠানে ঢুকে পড়েন। এই অনুপ্রবেশের পর তিনি আয়োজকদের হাতে ধরা পড়ে যান। পরে তাকে বাসন মাজার সাজা দেওয়া হয়।

কাশিত ভিডিওতে দেখা যায় আয়োজকদের মধ্য থেকে এক ব্যক্তি ওই যুবককে জিজ্ঞাসা করছেন, আপনি কি বিনামূল্যে দাও্যাত খাওয়ার শাস্তি জানেন? এখন আপনি এখানকার সব বাসন ঠিকমতো ধুয়ে ফেলুন। এছাড়া ভিডিওতে ওই যুবকের পরিচয় জানতে চাইলে সে জবলপুরের বাসিন্দা ও ভোপালে এমবিএ পড়ছে বলে জানায়। একজন তার কাছে বাসন ধোয়ার অনুভূতি জানতে চাইলে সে জানায়, “ফ্রি খেয়েছি, কিছু তো একটা করতেই হবে।”

যদিও ভিডিওর ঘটনা সত্যিই ঘটেছে, নাকি এটা নিছক মজার ছলে বানানো এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে অনেকেই বলছেন, হোস্টেলে বসবাসকারী শিক্ষার্থীদের জন্য এমন অনুপ্রবেশ ও খাবার খাওয়া সাধারণ ঘটনা। তাই বলে তাকে বাসন মাজানো ঠিক নয়।

আর্কাইভ