• ঢাকা মঙ্গলবার
    ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মেহজাবীনের সাবার প্রিমিয়ার আজ

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০১:৫৫ পিএম

মেহজাবীনের সাবার প্রিমিয়ার আজ

বিনোদন ডেস্ক

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ছোট পর্দায় দাপটের সঙ্গে কাজ করে আসছেন তিনি। এবার বড় পর্দায় আলো ছড়ানোর সময় এসেছে তার। প্রথম চলচ্চিত্র ‘সাবা’ আজ ৭ সেপ্টেম্বর টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শন হতে যাচ্ছে। ‘সাবা’য় নাম ভূমিকায় দেখা যাবে মেহজাবীনকে। অন্য দুটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী ও মোস্তফা মনওয়ার। তাদের অভিনয় দেখতে মুখিয়ে আছেন দর্শকরা।

৭, ৮ ও ১৪ সেপ্টেম্বর এর একটি করে প্রদর্শনী হবে। সেখানে মেহজাবীন ও মাকসুদের অংশ নেওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে প্রদর্শনী তিনটির টিকিট বিক্রি হয়ে গেছে। জানা গেছে, ৮ সেপ্টেম্বর প্রদর্শনীতে অভিনেত্রী উপস্থিত থাকবেন। তিনি টিকিটও কেটে ফেলেছেন। উচ্ছ্বসিত মেহজাবীন চৌধুরী কানাডা থেকে এক বার্তায় জানিয়েছেন, সিনেমাটির টিকিট ইতোমধ্যে শেষ হয়ে গেছে। দর্শকের আগ্রহ দেখে ভালো লাগছে তার।

বিশ্বের বিভিন্ন দেশের এত সিনেমা থাকার পরও বাংলাদেশের সিনেমার টিকিট শেষ হয়ে গেছে দেখে তিনি বেশ আনন্দিত। এই সিনেমায় মূল চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। তার মায়ের চরিত্রে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী।

বাবা নিখোঁজ হওয়ার পর অসুস্থ মাকে নিয়ে সাবার জীবন-সংগ্রামকে পর্দায় তুলে এনেছেন নির্মাতা মাকসুদ হোসেন। সিনেমাটি এখনো দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি।

আর্কাইভ