• ঢাকা বুধবার
    ০৩ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

তৃতীয় পর্যায়ের ক্যানসারের খবর দিয়ে হিনা বললেন, ‘আশা করি সেরে উঠব’

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৬:২১ পিএম

তৃতীয় পর্যায়ের ক্যানসারের খবর দিয়ে হিনা বললেন, ‘আশা করি সেরে উঠব’

বিনোদন ডেস্ক

ভয়াবহ এক দুঃসংবাদ দিলেন ছোট পর্দার জনপ্রিয় মুখ হিনা খান। বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মনীষা কৈরালা ও সোনালি বেন্দ্রের মতো তিনিও আক্রান্ত হয়েছেন ক্যানসারে। যদিও মনীষা-সোনালি ক্যানসারকে জয় করেছেন। ফিরেছেন স্বাভাবিক জীবনে। এবার নতুন করে আক্রান্ত হলেন হিনা খান। নিজেই জানালেন অসুস্থতার কথা।

সামাজিক মাধ্যমে খুব সক্রিয় হিনা খান। নিত্যদিনের রোজনামচার কথা জানান ইনস্টাগ্রামে। কী পোশাক পরছেন, কীভাবে চুল কাটছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না, কেমন জুতা পরছেন সবই জানান ভক্তদের। সে কারণে তাঁর সাম্প্রতিক পোস্ট থেকেই অভিনেত্রীর সুস্থতা নিয়ে জল্পনাকল্পনা। গুঞ্জন উঠেছিল, ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি। সেই গুঞ্জনও সত্যি হলো। নিজের অসুস্থতার খবর জানিয়ে হিনা বলেন, স্তন ক্যানসারে আক্রান্ত তিনি। এ মুহূর্তে তৃতীয় পর্যায়ে আছে।

ইনস্টাগ্রামে বিবৃতি দিয়ে অভিনেত্রী বলেন, ‘কয়েক দিন ধরেই আমাকে নিয়ে জল্পনাকল্পনা চলছে। আমার ভক্ত-অনুরাগীদের গুরুত্বপূর্ণ খবর জানাতে চাই যে আমার স্তন ক্যানসার ধরা পড়েছে, তৃতীয় পর্যায়ে রয়েছে। সব প্রতিবন্ধকতা পেরিয়েই বলছি আমি ঠিক আছি। আমি দৃঢ়প্রতিজ্ঞ, এই অসুখ থেকে সেরে উঠব।

সব ধরনের প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে। আমি সবাইকে অনুরোধ করছি, এ পরিস্থিতিতে যেন আমার ব্যক্তিগত গোপনীয়তার দিকটা অক্ষুণ্ন থাকে। আমি সবাইকে জানাচ্ছি, এই কঠিন সময়ে আমার পাশে পরিবার-পরিজন ও ভালোবাসার মানুষেরা আছেন। এদিকে হিনার এই পোস্টের পরই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে গণমাধ্যমে। অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করছেন তারকা সহকর্মী থেকে শুরু করে ভক্ত-অনুরাগী ও বন্ধুরা।

আর্কাইভ