• ঢাকা শনিবার
    ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

যশোর জেলা আ. লীগ সভাপতি মিলন গ্রেফতার

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ১১:৫৩ এএম

যশোর জেলা আ. লীগ সভাপতি মিলন গ্রেফতার

যশোর প্রতিনিধি

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মিলনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর গুলিস্তানের ফুলবাড়িয়া এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

তার ঘনিষ্ঠজনরা জানান, শহিদুল ইসলাম মিলন কয়েকদিন আগে ঢাকায় যান। তিনি সেখানে একটি বাসায় ছিলেন। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ঢাকার ফুলবাড়িয়া এলাকায় গেলে সেখান থেকে আটক করে ডিএমপির ডিবি পুলিশ। আটকের পর তাকে ঢাকার কোতোয়ালি থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে একটি সূত্র জানিয়েছে।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, যশোর জেলা আওয়ামী লীগ সভাপতি সাইফুল ইসলাম মিলনকে গুলিস্তান ফুলবাড়িয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে মিলন ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, শহিদুল ইসলাম মিলন ২০১৫ সাল থেকে টানা দুই মেয়াদে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। বিগত আওয়ামী লীগ সরকার আমলে নানা কারণে সমালোচিত হয়েছেন তিনি। সর্বশেষ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে আন্দোলনকারীদের ওপর হামলা ও প্রাণনাশের ঘটনায় তার নামে মামলা দায়ের হয়েছে।

আর্কাইভ