• ঢাকা শনিবার
    ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১১:২১ এএম

মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কে গার্মেন্টস কর্মীবাহী একটি মিনিবাসের সঙ্গে ট্টাকের মুখোমুখি সংর্ঘষে তিন নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে শিবালয় উপজেলার বড়বোয়ালি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই পোশাক শ্রমিক।

নিহতরা হলেন– শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নের সমেজঘর গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী বিথী আক্তার (২৮), আব্দুল বাতেনের স্ত্রী ফুলি বেগম (৩০) এবং সাব্বিরের স্ত্রী সাবিনা আক্তার (২৫)। তারা সবাই একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, আরিচা ঘাট থেকে পোশাক শ্রমিকদের নিয়ে ছেড়ে আসা মিনিবাসটি স্থানীয় তারাসিমা গার্মেন্টসের উদ্দেশে যাচ্ছিল। বড়বোয়ালি ব্রিজ এলাকায় বিপরীতমুখী পাথর বোঝাই ট্টাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হলে বাসটির সামনের ডান পাশের অংশ দুমড়ে মুচড়ে যায়। খাদে পড়ে যায় ট্রাকটি। ঘটনাস্থলে মারা যান সাবিনা আক্তার। হাসপাতালে নেয়ার পর মারা যান বিথী ও ফুলি বেগম নামে আরও দুজন।

পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। গুরুতর আহত অবস্থায় কয়েকজনকে পাঠানো হয়েছে রাজধানী ঢাকায়।

বরংগাইল হাইওয়ে পুলিশের সার্জেন্ট আনোয়ার হোসেন জানান, নিহতের মরদেহ বরংগাইল হাইওয়ে থানা ও শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ।

আর্কাইভ