• ঢাকা শনিবার
    ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

ইমামের কাছে তওবা করে দল ছাড়লেন আওয়ামী লীগ নেতা

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১১:৩২ পিএম

ইমামের কাছে তওবা করে দল ছাড়লেন আওয়ামী লীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া করেসপনডেন্ট:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ইমামের কাছে তওবা করে দলত্যাগ করেছেন সিরাজ মিয়া (৪৭) নামে আওয়ামী লীগের এক নেতা। তিনি উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়ইচারা গ্রামের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে অরুয়াইল আবদুস সাত্তার ডিগ্রি কলেজ মাঠে সমাবেশ করে তিনি দল ত্যাগের ঘোষণা দেন। রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলের পর ওই সমাবেশের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

জানা যায়, ১০ বছর ধরে পাকশিমুল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন সিরাজ মিয়া। শুক্রবার বিকেলে অরুয়াইল আবদুস সাত্তার ডিগ্রি কলেজ মাঠে তিনি এক সমাবেশের আয়োজন করেন। সমাবেশে সিরাজ মিয়া বলেন, ২০ বছর ধরে চরমোনাই পীরের মুরিদ তিনি। বরিশাল সিটি করপোরেশনের নির্বাচনের সময় আওয়ামী লীগের কিছু লোক তার পীরের ওপর হামলা করে। এরপর থেকেই তিনি তওবা করে আওয়ামী লীগ ছেড়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে সিরাজ মিয়া মুঠোফোনে বলেন, তিনি গত ১০ বছর ধরে বরইচারা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এখন থেকে এই দলের সঙ্গে নেই। এই দল ছেড়ে তার ভালোই লাগছে বলেও জানান তিনি।

দল বেকায়দায় থাকায় এমন ঘোষণা কিনা জানতে চাইলে সিরাজ মিয়া বলেন, এক বছর ধরেই তিনি দলের কর্মকাণ্ড থেকে দূরে ছিলেন। এখন ঘোষণা দিয়ে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি।

আর্কাইভ