• ঢাকা মঙ্গলবার
    ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মোটরসাইকেল-অটোভ্যান সংঘর্ষে দুই পরীক্ষার্থী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৪:১৭ পিএম

মোটরসাইকেল-অটোভ্যান সংঘর্ষে দুই পরীক্ষার্থী নিহত

দেশজুড়ে ডেস্ক

টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালো দুই দাখিল পরীক্ষার্থী। এ ঘটনায় আহত হয়েছে আরও এক পরীক্ষার্থী। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

জানান, এ ঘটনায় দুই দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছেন। তবে আরও একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার আমুয়াবাইদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারা স্থানীয় মূলবাড়ী দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে পরীক্ষা দিচ্ছিলেন।

নিহত ব্যক্তিরা হলেন- উপজেলার এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে নাইম খান (১৫) ও একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে শাকিল খান (১৫)। আহত ব্যক্তির রানা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে ঘাটাইল উপজেলার আমুয়াবাইদ এলাকার তিন বন্ধু নাঈম, শাকিল ও রানা মোটরসাইকেলযোগে দেওজানা থেকে ছনখোলা বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে তাদের দ্রুত গতির মোটরসাইকেলটি আজাদিয়া দাখিল মাদরাসার সামনে পৌঁছলে একটি ব্যাটারিচালিত ভ্যানগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থাকা তিনজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাকিল ও নাঈমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে সেখানে রাত পৌনে ১টার দিকে শাকিল ও রাস্তায় নাঈম মারা যায়। এ ঘটনায় আহত রানা টাঙ্গাইল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জেডআই/এএল
 

আর্কাইভ